সাতকানিয়ায় চোর ছিনিয়ে নিতে গিয়ে গৃহস্থকে পিটিয়ে মারলো চোরের দল!

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৫, ১০ জানুয়ারি ২০২৩
সাতকানিয়ায় চোর ছিনিয়ে নিতে গিয়ে গৃহস্থকে পিটিয়ে মারলো চোরের দল!

নিহত মোহাম্মদ ইউনুস (৬৮)।

চট্টগ্রামের সাতকানিয়ায় চোরকে ছিনিয়ে নিতে বাধা দেয়ায় চোরের দলের পিটুনিতে মোহাম্মদ ইউসুফ (৬৮) নামে এক গৃহকর্তা খুন হয়েছেন। 

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার ছদাহা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড খোর্দ্দ কেঁওচিয়ায় এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ ওই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলের দিকে কেঁওচিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. ইউসুফের বাড়িতে স্থানীয় এক চোর প্রবেশ করে ভেতরে দরজা আটকে দেয়। ইউসুফের পুত্রবধূ পেছনের দরজা দিয়ে তাকে ঘরের মধ্যে আটকে রেখে শ্বশুরকে ডেকে আনেন৷  এসময় জিজ্ঞাসাবাদে নানারকম বিভ্রান্তকর কথাবার্তা বলতে থাকলে চোরের বাবাকে ডেকে আনতে বলেন গৃহকর্তা ইউসুফ। ওই সুযোগে সে মোবাইল ফোনে তার দুই সঙ্গীকে খবর দিলে ৮-১০ জনের একটি দল ইউসুফের বাড়িতে প্রবেশ করে সালিশ-বিচারের নামে তাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে। এতে বাধা দিলে ইউসুফ ও পুত্রবধূ আক্তারকে এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাঠি পেটা করে তারা পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে পদুয়া হাসপাতালে নিয়ে গেলে গৃহকর্তা ইউসুফকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন

তবে পুলিশ বলছে, ঘটনাটি একটি আশ্রয়ণ কেন্দ্রে ঘটেছে৷ ওই বাড়িতে ঢুকে চুরি করার মতো কোন জিনিসপত্র লক্ষ্য করা যায়নি। নিহতের লাশ সুরতহালের সময় আঘাতের কোন চিহ্নও পাওয়া যায়নি।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি একটি আশ্রয়ণ প্রকল্পে ঘটেছে। ঘরের ভেতরে চুরি করার মতো কোন জিনিসপত্র দেখা যায়নি। বাকবিতণ্ডার একপর্যায়ে ধাক্কাধাক্কিতে মাটিতে পড়ে যান বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশের সুরতহালে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তারা যে লোককে আটকে রেখেছিল তাকে আমরা শনাক্ত করেছি। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়