সড়কে ট্রাকচালক ও গাছ থেকে পড়ে দিনমজুরের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৫, ১৩ জানুয়ারি ২০২৪
সড়কে ট্রাকচালক ও গাছ থেকে পড়ে দিনমজুরের মৃত্যু

সড়ক দুর্ঘটনা ও গাছ থেকে পড়ে দুজনের মৃত্যুর ঘটনা ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডে।  আজ শনিবার সকালে উপজেলার কুমিরার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় শাহীন মোল্লা (৩২) ও গাছ থেকে পড়ে সৈয়দপুর ইউনিয়নের বাকখালি গ্রামের নজরুল ইসলাম (৫০) নিহত হন।

হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলা উপজেলার কুমিরা ইউনিয়নের সন্দ্বীপের ফেরিঘাট সড়কের মুখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামমুখী লেনে একটি ট্রাক অপর একটি গাড়িকে পিছন থেকে ধাক্কা দেয়। এই ঘটনায় ধাক্কা দেওয়া ট্রাকের চালক শাহীন মোল্লা গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শাহিন মোল্লা মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নিহালপুর গ্রামের হারুন মোল্লার ছেলে।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ জানান, ‘এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।’

এদিকে অপর ঘটনায়, সৈয়দপুর ইউনিয়নের বাকখালি গ্রামে সকাল সাতটার দিকে গাছ থেকে পড়ে নজরুল ইসলাম নিহত হয়েছেন। তিনি একই গ্রামের মৃত কেনু মিঞার ছেলে।

বাকখালি ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল হক বলেন, ‘নজরুল ইসলাম ছিলেন একজন দিন মজুর। বাড়ির পাশ্ববর্তী একজনের ছোট একটি গাছের ডাল কাটছিলেন তিনি। ডাল কাটা শেষ করে নামার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছ থেকে নিচে পড়ে যান তিনি। তৎক্ষণাৎ বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ বলেন, ‘গাছ থেকে পড়ে ও সড়ক দুর্ঘটনায় দুজনকে হাসপাতালে আনা হয়েছে। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।’

সর্বশেষ

পাঠকপ্রিয়