সীতাকুণ্ডে দীঘিতে ডুবে পিকআপ হেলপারের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৯, ২ ফেব্রুয়ারি ২০২৪
সীতাকুণ্ডে দীঘিতে ডুবে পিকআপ হেলপারের মৃত্যু

সীতাকুণ্ডে দীঘিতে ডুবে একটি পিকআপ ভ্যান চালকের সহকারী নিহত হয়েছে। আজ শুক্রবার বেলা ৩টার দিকে সীতাকুণ্ড পৌরসদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন দেওয়ান দীঘিতে এ ঘটনা ঘটেছে।

প্রায় এক ঘণ্টা পর স্থানীয় কয়েকজন ব্যক্তি ও ফায়ার সার্ভিসের কর্মীরা দীঘি থেকে লাশটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম মো. বিজয় (২৬)। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়।

পিকআপ চালক মো. ওসমান বলেন, ‘বিকেল ৩টার সময় মিরসরাই থেকে চট্টগ্রামে যাওয়ার পথে সীতাকুণ্ড পৌর সদরের দেওয়ান দিঘীতে গাড়ি পরিস্কারের জন্য পানি আনতে নামে মো. বিজয়। এ সময় ওই যুবক পা পিছলে দিঘীতে পড়ে ডুবে যায়। পরে খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসলে ডুবুরি দল না থাকায় উদ্ধার করতে নামেনি। প্রায় এক ঘণ্টা পর স্থানীয় কয়েকজন যুবক ওই হেলপারকে উদ্ধার করার জন্য দিঘীতে নামে।

পরে ফায়ার সার্ভিসের কয়েকজন কর্মীও সহযোগিতায় এগিয়ে আসে। দীঘিতে নামার পাঁচ মিনিটের মধ্যে হেলপারকে মৃত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে আসলেও আমাদের সাথে ডুবুরি না থাকায় আমরা চট্টগ্রামে ডুবুরি দলকে খবর দেই। এ সময় আমাদের কয়েকজন কর্মীসহ স্থানীয়রা পানিতে নেমে নিখোঁজ ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়