Cvoice24.com

জনসভার একদিন আগেই কক্সবাজারে দূর-দূরান্তের নেতাকর্মীদের ঢল

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৮, ৬ ডিসেম্বর ২০২২
জনসভার একদিন আগেই কক্সবাজারে দূর-দূরান্তের নেতাকর্মীদের ঢল

জনসভার বাকি আর মাত্র একদিন। ইতিমধ্যে জনসভাকে সফল করতে দূর-দূরান্তের আওয়ামী লীগ নেতাকর্মীরা কক্সবাজার শহরে আসতে শুরু করেছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে দেখা গেছে। তাদের মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো কক্সবাজার শহর। এসব নেতাকর্মী কক্সবাজারের দূরের উপজেলাগুলো থেকে আসছেন। 

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে গিয়ে দেখা যায়, বাস নিয়ে বিভিন্ন দলে বিভক্ত হয়ে নেতাকর্মীরা শহরে আসছেন। তারা বিভিন্ন স্লোগান দিচ্ছেন। তাদের খাবার সরবরাহ করছে অন্য একদল কর্মী।

দুপুর ২টার দিকে কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে গিয়ে দেখা যায়, বড় বড় বাস নিয়ে বিভিন্ন দলে বিভক্ত হয়ে নেতাকর্মীরা নৌকার শ্লোগান দিচ্ছেন। তাদের খাবার সরবরাহ করছে অন্য একদল কর্মী।

এ সময় কথা হয় কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের সঙ্গে। তিনি বলেন, আমার উপজেলা কক্সবাজার শহর থেকে দূরে হাওয়ায় এক দিন আগে নেতাকর্মীদের নিয়ে চলে আসছি। তাদের জন্য থাকা ও খাবারের ব্যবস্থা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য অনেক কিছু দিয়েছেন। আমরা তো সামান্য করছি। 

আওয়ামী লীগ নেতা করিম বলেন, প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে আগে থেকে চলে আসছি। একটু কষ্ট হলেও প্রধানমন্ত্রীর চেহারা দেখলে সব কিছু ভুলে যাব। 

আগামীকাল বুধবার (৭ ডিসেম্বর) এক দিনের সফরে কক্সবাজার আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের ইনানী-পাটোয়ারটেক সৈকতে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী আন্তর্জাতিক নৌশক্তি প্রদর্শন মহড়ার উদ্বোধন করবেন তিনি। পরে দুপুর আড়াইটায় সৈকতের লাবনী পয়েন্টের কাছে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়