বন্দরে পড়ে থাকা গাড়ি নিলামে তোলার সুপারিশ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৪, ২৩ সেপ্টেম্বর ২০২১
বন্দরে পড়ে থাকা গাড়ি নিলামে তোলার সুপারিশ

চট্টগ্রাম বন্দরে কাস্টমসের আটক করা নিলামযোগ্য বিভিন্ন ব্র্যান্ডের গাড়ি দ্রুত নিলামের ব্যবস্থা করতে সুপারিশ করেছে নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলামের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।

জানা গেছে, আজকের সভায় চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের জুলাই ২০১৬ থেকে জুন ২০২০ পর্যন্ত নেয়া উন্নয়ন প্রকল্পের আর্থিক ব্যয় ও বাস্তব অগ্রগতিসহ বন্দরের বর্তমান কার্যক্রম, সমস্যা এবং সমাধান নিয়ে আলোচনা করা হয়। এসময় চট্টগ্রাম বন্দর অভ্যন্তরে পড়ে থাকা নিলামযোগ্য গাড়ির নিলামের ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে। পাশাপাশি চট্টগ্রাম বন্দরের সার্বিক কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন কমিটির সদস্যরা।

এসময় নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, রনজিত কুমার রায়, মাহফুজুর রহমান, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, মো. আছলাম হোসেন সওদাগর এবং এস এম শাহজাদা সভায় অংশগ্রহণ করেন।

তাছাড়া সভায় উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান, নৌ-পরিবহন মন্ত্রণালয় ও সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সর্বশেষ

পাঠকপ্রিয়