Cvoice24.com

৭৯ বছর বয়সে অভিনেতার যৌন নিপীড়ন!

প্রকাশিত: ১২:১২, ১৬ মার্চ ২০২৪
৭৯ বছর বয়সে অভিনেতার যৌন নিপীড়ন!

যৌন নিপীড়নের অভিযোগে দোষী সাব্যস্ত হলেন ৭৯ বছর বয়সী ‘স্কুইড গেম’ অভিনেতা ও ইয়াং-সু। সিউলের সেওংনাম আদালত শুক্রবার (১৫ মার্চ) অভিনেতাকে দোষী সাব্যস্ত করে এ রায় দিয়েছেন।

ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, ‘স্কুইড গেম’ অভিনেতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন এক অভিনেত্রী। অভিযোগ ২০১৭ সালে ও ইয়াং-সু তাকে জোর করে জড়িয়ে ধরেন। এরপর তার হাত ধরেন ও গালে চুমু খান। এ ঘটনায় আদালত অভিনেতাকে দোষী সাব্যস্ত করে ৮ মাসের সাজা দিয়েছেন। সঙ্গে যৌন হয়রানির বিষয়ে ৪০ ঘণ্টার বিশেষ ক্লাসে অংশ নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
 
তবে আদালতের রায়ে দোষী প্রমাণিত হলেও এ অভিযোগ অস্বীকার করেছেন ও ইয়াং-সু। উচ্চ আদালতে আপিলের সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। নেটফ্লিক্সে প্রচারিত ‘স্কুইড গেম’ সিরিজে ও ইল-নাম চরিত্রে অভিনয় করে ২০২১ সালে বিশ্বজুড়ে পরিচিতি পান ও ইয়াং-সু। গোল্ডেন গ্লোব জেতেন। পরের বছর এমিতে মনোনয়ন পান।

ওহ ইয়ং-সু নেটফ্লিক্স সিরিজে প্লেয়ার ০০১ চরিত্রে অভিনয় করেছেন: ছবি নেটফ্লিক্স
 
২০২১ সালে প্রথম সিজন মুক্তির পর ‘স্কুইড গেম’ বিশ্বজুড়ে আলোড়ন ফেলে। জীবনযুদ্ধে পরাজিত, সমস্যাগ্রস্ত ও হতাশ কিছু মানুষের গল্প নিয়ে এই থ্রিলার সিরিজ। প্রথম সিরিজে ঋণে জর্জরিত ৪৫৬ জন প্রতিযোগী বিশেষ একটা খেলায় অংশগ্রহণ করে। যাতে জিতলে বিজয়ী পাবে ৩৯ মিলিয়ন ইউএস ডলার। অপরদিকে হারলে মৃত্যু। এই খেলায় অংশগ্রহণ করে একের পর এক মৃত্যুর কোলে ঢলে পড়ে।
 
তিন বছর পর ‘স্কুইড গেমস’ সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়