Cvoice24.com

গোপনে প্রেম, বিয়ে সিদ্ধার্থ-অদিতির 

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪০, ২৮ মার্চ ২০২৪
গোপনে প্রেম, বিয়ে সিদ্ধার্থ-অদিতির 

সিদ্ধার্থ ও অভিনেত্রী অদিতি রাও হায়দারি দু’জনই ভারত দক্ষিণের তারকা। বেশ কয়েক বছর ধরেই গোপনে করছিলেন প্রেম। সম্প্রতি গণমাধ্যমে তাদের প্রেমের গুঞ্জন প্রকাশ হলেও মুখে কিছুই জানাননি এই দুই তারকা। তবে এবার তাদের প্রেমের পূর্ণতা পেল বিয়ের মাধ্যমে। 

টাইমস অব ইন্ডিয়ার সূত্রমতে, বুধবার তেলেঙ্গানার এক মন্দিরে গোপনে সিদ্ধার্থকে বিয়ে করেছেন ‘জুবিলি’ অভিনেত্রী। দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন এই বিয়েতে।

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রাকে বিয়ে করেছিলেন অদিতি। অন্যদিকে ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু তাঁদের সে সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৯ সালে ভেঙে যায় সেই বিয়ে।
তারপর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে প্রেমের শুরু সিদ্ধার্থর। গুঞ্জনকে পাত্তা না দিয়ে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন সিদ্ধার্থ। তবে অদিতির সঙ্গে প্রেম নিয়ে কখনো মুখ খোলেননি তিনি।
 

২০২১ সালে তামিল সিনেমা ‘মহা সমুদ্রম’ এ একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ ও অদিতি। একসঙ্গে শুধু সিনেমাতে অভিনয় নয়। বরং নানা ফিল্মি পার্টিতেও এই দুজনকে একসঙ্গে দেখা গেছে। এবার সেই প্রেমেরই শুভ পরিণতি।
সিনেমার থেকে ওয়েব সিরিজে বেশি দেখা যাচ্ছে অদিতিকে। ‘জুবিলি’তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্র শ্রীকান্ত রায়ের স্ত্রী সুমিত্রাদেবীর ভূমিকায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। ‘তাজ: দ্য রেইন অব রিভেঞ্জ’ সিরিজে আনারকলি হিসেবেও নজর কেড়েছেন অভিনেত্রী। অন্যদিকে দক্ষিণের নতুন বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ। আপাতত, ভক্তরা অপেক্ষায় আছেন এই জুটির বিয়ের ছবি দেখার জন্য।

সর্বশেষ

পাঠকপ্রিয়