আপিলে প্রার্থিতা ফিরে পেলেন কংজঅং

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৬, ২১ এপ্রিল ২০২৪
আপিলে প্রার্থিতা ফিরে পেলেন কংজঅং

রামগড় উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ে প্রাথমিকভাবে প্রার্থিতা বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমা আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন। 

রবিবার (২১ এপ্রিল) খাগড়াছড়ি জেলা প্রাশাসকের কার্যালয়ে আয়োজিত আপিল শুনানিতে সম্পূরক হলফনামা দাখিল সাপেক্ষে চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমার আপিল নিষ্পত্তি করে তার প্রার্থিতা বৈধ ঘোষণা করেন জেলা প্রশাসক মো: শহিদুজ্জামান।

এর আগে গত বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা 
নির্বাচন নির্বাচন কমিশন কার্যালয়ে আয়োজিত মনোনয়ন যাচাই বাছাইয়ে রামগড় উপজেলার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মারমা তাঁর নির্বাচনী হলফনামায় মামলার তথ্য গোপন করায় মনোনয়ন পত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা। 

যাচাই বাছাইয়ে রামগড় উপজেলায় চেয়ারম্যান পদে বৈধ দুই প্রার্থী ছিলেন, বিশ্ব প্রদীপ কুমার কার্বারী ও মো. আব্দুল কাদের। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো. আনোয়ার ফারুক, মো. নুরুল আমীন, মোবারক হোসেন বাদশা, শামসুদ্দিন মিলন, মো.ওমর ফারক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছিনা আক্তার ও নাছিমা আহসান নীলা। 

এনিয়ে রামগড় উপজেলা নির্বাচনে আবারো ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৫ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করছেন। 

তফসিল অনুযায়ী, ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার ও ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ দেওয়া হবে।  ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।

সর্বশেষ

পাঠকপ্রিয়