মাদক ব্যবসায় বাঁধা, কিরিচের কোপে খুন সাবেক ইউপি সদস্য

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:১১, ২০ মার্চ ২০২১
মাদক ব্যবসায় বাঁধা, কিরিচের কোপে খুন সাবেক ইউপি সদস্য

মাদক ব্যবসায়ে বাঁধা দেওয়ায় নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে আবুল বশর তালুকদার নামে সাবেক এক ইউপি সদস্যকে। এলোপাথাড়ি কোপে বিছিন্ন হয়ে গেছে তার দু’টি পা।

শুক্রবার (১৯ মার্চ) রাত সাড়ে ১২টায় বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আবুল বশর তালুকদার ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি এবং সাবেক ইউপি সদস্য। তিনি ওই এলাকার আব্দুস সালাম তালুকদারের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন— মো. মোজাঙ্গীর, মো. সাদু রশিদ, আব্দুল জব্বার ও নাছির উদ্দিন ওরফে গুটি নাছির। জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির।

স্থানীয়রা জানান, বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামের উত্তর পাড়ার রাস্তায় মাথায় বেশ কয়েকটি দোকান ও সিএনজি অটোরিক্সার গ্যারেজ রয়েছে। ওই গ্যারেজগুলোতে নিয়মিত জুয়ার আড্ডা  এবং অবাধে মাদক কেনাবেচা হতো। ৪/৫দিন আগে স্থানীয় কিছু যুবক মাদক বেচাকেনা নিয়ে উশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে।  এ নিয়ে আবুল বশর তালুকদার এবং মো. সাদু রশিদের সাথে কথা কাটাকাটি হয়। ওই সময় আবুল বশরকে দেখে নেয়ার হুমকিও দেন স্থানীয় কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর জেরে শুক্রবার রাতে বাসায় ফেরার সময় অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় এলোপাথাড়ি কোপে বিছিন্ন হয়ে যায় তার দু’টি পা।

এদিকে ঘটনায় পর শনিবার (২০ মার্চ)  দুপুর ১২ টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রসিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 


 

সর্বশেষ

পাঠকপ্রিয়