Cvoice24.com

দ্বিতীয় দিনেও সন্ধান মিলেনি কর্ণফুলীতে নিখোঁজ কিশোরের 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৫, ১৮ সেপ্টেম্বর ২০২১
দ্বিতীয় দিনেও সন্ধান মিলেনি কর্ণফুলীতে নিখোঁজ কিশোরের 

বন্ধুদের সঙ্গে গোসলে নেমে কর্ণফুলী নদীর সদরঘাট আনু মাঝিরঘাট পয়েন্টে নিখোঁজ মোহাম্মদ রাহাতের খোঁজ মিলেনি এখনো। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে তার সন্ধানে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। কিন্তু সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অভিযানেও তার সন্ধান পাওয়া যায়নি।

এরআগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আরও ৫ বন্ধুর সঙ্গে গোসলে নামে নিখোঁজ রাহাত। ডুবন্ত অবস্থায় বাকি ৫ বন্ধুকে স্থানীয় জেলেরা উদ্ধার করে। এরপর আর রাহাতের খোঁজ পাওয়া যায়নি। খবর পেয়ে দুপুর সোয়া তিনটা থেকে তাকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার বিপ্লব কুমার নাথ সিভয়েসকে জানান, নিখোঁজের দ্বিতীয় দিনে কর্ণফুলী ব্রিজ থেকে নৌবাহিনীর ঈসা-খা ঘটা এলাকা পর্যন্ত অভিযান চালানো হয়েছে। আগামীকাল পুনরায় অভিযান চালানো হবে।

জোয়ার ভাটার স্রোতে এখন আর তাকে খুঁজে পাওয়া যাবে কিনা তা নিয়ে সংশয় জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

নিখোঁজ রাহাত দৌলতখান এলাকার মোহাম্মদ কামালের ছেলে। থাকতো নগরের সদরঘাট এলাকায় ভাড়া বাসায়। ১৩ বছর বয়সী রাহাত সদরঘাট সরকারি বালক প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

এরআগে ২৫ আগস্ট মুরাদপুরে নালার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে পড়ে  মো. সালেহ আহমদ নামে এক ব্যবসায়ী নিখোঁজ হন। ফায়ার সার্ভিসের টানা অভিযানে এখনো হদিস মেলেনি।

সিভয়েস/আইএইচ/এএস

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়