Cvoice24.com

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যবসায়ীকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৮, ২৮ মার্চ ২০২৪
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ব্যবসায়ীকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে এক ব্যবসায়ীর মোটরসাইকেল গতিরোধ করে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১০টার দিকে মহাসড়কের বাইন্যয়া পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। 

ছিনতাইয়ের শিকার আবু সাদেক শিবলু একজন গ্যাস ব্যবসায়ী। গাছবাড়িয়া বুলার তালুক এলাকায় আনিসা ট্রেডার্স নামে তাঁর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

জানা গেছে, বুধবার রাতে দোকানের কাজ শেষ করে পৌরসভার মিজ্জির দোকানস্থ বাড়িতে ফিরছিলেন। ব্যবসায়ী সাদেক শিবলু। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাইন্যা পুকুর পাড়ে পৌঁছলে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত মোটর সাইকেল নিয়ে তার গতিরোধ করে। এ সময় নিরুপায় শিবলু দুর্বৃত্ত দলের নিকট অস্ত্রশস্ত্রের মুখে জিম্মি হয়ে পড়ে। দুর্বৃত্তের দল শিবলুর সাথে থাকা নগদ ও ২টি মোবাইল সেট সহ ব্যাগে থাকা ৭ লাখ টাকা নিয়ে টানা হেঁচড়া শুরু করেন। এ সময় শিবলু দুর্বৃত্তদের সাথে ধস্তাধস্তি দিলে তাকে কুপিয়ে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে সড়কের পাশে ফেলে চলে যায়। পথচারীরা আহত শিবলুকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ঘটনায় ওই ব্যবসায়ী অজ্ঞাতনামা ৫-৬ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেছেন। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নিচ্ছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়