Cvoice24.com

বিএনপির রাজনীতি এখন পদ্মার গহিন অতলে নিমজ্জিত— বললেন কাদের

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৫, ২৭ জুন ২০২২
বিএনপির রাজনীতি এখন পদ্মার গহিন অতলে নিমজ্জিত— বললেন কাদের

বিএনপির নেতিবাচক রাজনীতি এখন পদ্মার গহিন অতলে নিমজ্জিত দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা করেছিল। কিন্তু শেখ হাসিনার সাহসী নেতৃত্বে পদ্মা সেতু নির্মিত হয়েছে। বিএনপির ষড়যন্ত্র আর পদে পদে বাধা শেখ হাসিনা সরকারের উন্নয়নকে একটুও বাধাগ্রস্ত করতে পারেনি। এ থেকেই বিএনপি নেতারা দিন দিন গভীর থেকে গভীরতর হতাশায় আক্রান্ত।’

সোমবার (২৭ জুন) রাজধানীর সরকারি বাসভবন থেকে পাঠানো এক বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকারের সঙ্গে জনগণ রয়েছে, আছে আস্থা ও আত্মবিশ্বাস। তাই সরকারের কোনো উদ্বেগ নেই। আর বিএনপি নেতারা এখন নির্বাচন আতঙ্কে ভুগছেন এবং প্রবল জনরোষের আশঙ্কায় উদ্বিগ্ন। 

‘সরকার অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন’— বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, এমন বক্তব্য বিএনপির হতাশা এবং  রাজনৈতিক দীনতা উন্মোচিত হয়েছে। 

বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা করেছিল; কিন্তু শেখ হাসিনার সাহসী নেতৃত্বে পদ্মা সেতু নির্মিত হয়েছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপির ষড়যন্ত্র আর পদে পদে বাধা শেখ হাসিনা সরকারের উন্নয়নকে একটুও বাধাগ্রস্ত করতে পারেনি।

মন্ত্রী বলেন, এ থেকেই বিএনপি নেতারা দিন দিন গভীর থেকে গভীরতর হতাশায় আক্রান্ত। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়