বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ চট্টগ্রাম কমিউনিটির ইফতার-পুনর্মিলনী

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ০২:০৬, ৬ এপ্রিল ২০২৪
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ চট্টগ্রাম কমিউনিটির ইফতার-পুনর্মিলনী

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (ফরিদপুর মেডিকেল কলেজ)  এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ চট্টগ্রাম কমিউনিটির ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরের নাসিরাবাদে অভিজাত একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ আয়োজনে প্রতিষ্ঠানটির ১ম থেকে ৩২তম ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়।

ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট  ডা. এস এম নুরুল করিম রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. আরেফিন আজিম, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ডা. আতিক ও ডা. রিমন।

অনুষ্ঠানে ১৩ তম ব্যাচের সদস্য ডা. আরফাত আজিম (রাব্বী) সম্প্রতি সাইকিয়াট্রি বিষয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করার সম্মাননা প্রদান করা হয়। এছাড়া ২৮ তম ব্যাচের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম চৌধুরী ৩য় পেশাগত পরীক্ষায় বিশেষ সাফল্যের জন্য সংবর্ধনা দেওয়া হয়। 

উপস্থিত সাবেক বর্তমান শিক্ষার্থীরা কমিউনিটির কার্যক্রমকে আরো বিস্তৃত করে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। প্রতিষ্ঠা সাল ২০১৬ থেকে এই কমিউনিটি প্রতি বছর বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়