Cvoice24.com

ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজে চট্টগ্রামে ৫ স্তরের নিরাপত্তা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪১, ৬ ডিসেম্বর ২০২২
ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজে চট্টগ্রামে ৫ স্তরের নিরাপত্তা

মহড়ায় অংশ নিয়েছিল পুলিশের পাশাপাশি বাহিনীটির বিশেষায়িত ইউনিট সোয়াট সদস্যরাও।

চট্টগ্রামে আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ভারত ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ। এ ক্রিকেট সিরিজ উপলক্ষ্যে পাঁচ স্তরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। একইসঙ্গে ১৪ ডিসেম্বর আরও একটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে এই স্টেডিয়ামেই। 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু থেকে জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়াম পর্যন্ত নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। এই মহড়ায় অংশ নিয়েছিল পুলিশের পাশাপাশি বাহিনীটির বিশেষায়িত ইউনিট সোয়াট সদস্যরাও। মহড়া শেষে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় চট্টগ্রাম জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের ব্রিফ করেন। 

তিনি জানান, বাংলাদেশ ও ভারতের ক্রিকেটাররা চট্টগ্রাম আগমনের পর থেকে পুলিশ কঠোর নিরাপত্তা সুনিশ্চিত করবে। চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ থেকে জহুর আহাম্মদ স্টেডিয়াম পর্যন্ত যাওয়া আসার ক্ষেত্রে ৫ স্তরের নিরাপত্তা দেওয়া হবে তাদের। 

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন সহ পুলিশের অন্যান্যা ঊর্ধতন কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়