Cvoice24.com

লটমণি পাহাড়ে ধর্ষণের শিকার তরুণী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:২২, ১৬ মে ২০২১
লটমণি পাহাড়ে ধর্ষণের শিকার তরুণী

বাঁশখালীতে ঈদের ছুটিতে পাহাড়ে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। শনিবার (১৫ মে) বিকেলে উপজেলার সাধনপুর ইউনিয়নের লটমনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভিকটিম ওই তরুণী অক্সিজেন এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। সেখানে রুপম ও রাজ নামে দুই যুবকের সঙ্গে বন্ধুত গড়ে ওঠে। বন্ধুত্বের সুবাদে রুপমের পরিবারের সঙ্গে সম্পর্ক হয় তাদের। ঈদের ছুটিতে বন্ধু রাজকে সঙ্গে বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে রুপমের বাড়িতে বেড়াতে যায় ওই তরুণী। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের পার্শ্ববর্তী লটমনি পাহাড়ে ঘুরতে নিয়ে যায় রুপমের বড়ভাই প্রণব কান্তি দে। সেখানে প্রণব ও রাজ দাসকে মারধর করে ওই তরুণীকে জোর করে পাহাড়ে নিয়ে যায় ৫ নম্বর ওয়ার্ডের মৃত আহমদ কবিরের ছেলে নুরুল কবির (৩৫), একই এলাকার মো. ইলিয়াসের ছেলে মো. বাহাদুর (২৭), মো. সৈকতসহ চার যুবক। ধর্ষণের পর তাকে ছেড়ে দিলে এক বৃদ্ধের সহযোগিতায় বাড়ি ফিরে তরুণী। পরে বন্ধু রুপমের পরিবারকে বিষয়টি জানালে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় পুলিশকে জানায় ভিকটিম তরুণী।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফীউল কবীর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনার সঙ্গে যুক্তদের শনাক্ত করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তদের দ্রুতই গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


 

সর্বশেষ

পাঠকপ্রিয়