Cvoice24.com

চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে যোগ দিলেন বিশেষজ্ঞ কার্ডিয়াক সার্জন

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৩, ২৫ এপ্রিল ২০২৪
চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে যোগ দিলেন বিশেষজ্ঞ কার্ডিয়াক সার্জন

এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামে যোগ দিয়েছেন কার্ডিয়াক সার্জারির বিশেষজ্ঞ সিনিয়র কনসালটেন্ট ডা. রয় থ্যাঙ্কাচেন।ভারতসহ বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক মানের হাসপাতালে কার্ডিয়াক সার্জারিতে দুই দশকেরও বেশি অভিজ্ঞতা নিয়ে ডা. রয় থ্যাঙ্কাচেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে এসেছেন। তিনি এমএস, এমসিএইচ - সিটিভিএস ডিগ্রির অধিকারী। 
 
ডা. রয় থ্যাঙ্কাচেন বলেন, ‘আমি এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে যোগদান করতে পেরে এবং কার্ডিয়াক সেবায় অবদান রাখতে পেরে ভীষণ গর্ববোধ করছি। এখানকার দক্ষ দলের সাথে আমি অত্যাধুনিক চিকিৎসা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ থাকব।"
 
এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের সিওও সামীর সিং বলেন, “আমরা আমাদের এখানে ডা. রয় থ্যাঙ্কাচেনকে আমন্ত্রণ জানাতে পেরে আনন্দিত। আমরা আত্মবিশ্বাসী যে তার ব্যাপক জ্ঞান এবং দক্ষতার সাথে আমরা আরও ব্যাপক এবং বিশেষায়িত কার্ডিয়াক সেবা প্রদান করতে পারব।”
 
ডা. রয় থ্যাঙ্কাচেনের আগমন আমাদের রোগীদের সর্বোচ্চ নিশ্চিত করে। তিনি কার্ডিওথোরাসিক এবং ভাস্কুলার সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আসিফ আহমেদ বিন মঈনের সাথে যোগ দিচ্ছেন, যিনি গত তিন বছর ধরে এই বিভাগে কাজ করে যাচ্ছেন। একসাথে, তারা কার্ডিওভাসকুলার চ্যালেঞ্জগুলো মোকাবেলা করতে সক্ষম হবে। এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের কার্ডিওথোরাসিক অ্যান্ড ভাস্কুলার সার্জারি (সিটিভিএস) বিভাগ ১০০ টিরও বেশি কার্ডিয়াক সার্জারি সম্পন্ন করেছে। দক্ষ যত্ন প্রদান নিশ্চিত করতে তারা ২৪/৭ নিবিড় কার্ডিয়াক সেবা প্রদান করে।
 
এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে ডা. রয় থ্যাঙ্কাচেনের যোগদান কার্ডিওভাসকুলার এবং থোরাসিক সার্জারি বিভাগের পরিষেবা গ্রহণকারী রোগীদের জন্য সর্বোচ্চ বৈশ্বিক মান ও যত্ন নিশ্চিত করবে। ১০৬৬৩ নাম্বারে ডায়াল করে ডা রয় থ্যাঙ্কাচেনের সাথে অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে পারেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়