Cvoice24.com

বোয়ালখালীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা, বাস চালক গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৩, ১৪ এপ্রিল ২০২৩
বোয়ালখালীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা, বাস চালক গ্রেপ্তার

বোয়ালখালীতে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে অটোরিকশার নিহত যাত্রী পোস্টমাস্টার আব্দুল করিমের স্ত্রী রোকসান বাদী হয়ে সড়ক পরিবহন আইনে বোয়ালখালী থানায় মামলাটি করেন। ওই মামলায় বাস চালক জাকির হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার জাকির নেত্রকোনা জেলার মদন থানার গোবিন্দ ইউনিয়নের মোবারক বাড়ির আবদুল হাশেমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক। তিনি বলেন, ঘটনার পর পরই বাসটি জব্দ করা হয়েছে এবং বাস চালক জাকির হোসেনকে আটক করা হয়েছিল। পরে রাতে নিহত যাত্রী পোস্টমাস্টার আব্দুল করিমের স্ত্রী রোকসানার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৯টার দিকে বোয়ালখালী আরাকান সড়কের শাকপুরা রায়খালীর এরিনা কম্পোজিট টেক্সটাইলের সামনে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন নিহত হয়েছেন। এরমধ্যে ঘটনাস্থলেই চারজন এবং আরেকজন চমেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

নিহতরা হলেন— মিরসরাইয়ের বাসিন্দা অঞ্জনা (৪০), ফটিকছড়ি উপজেলার বাসিন্দা সেলিম (৪৫), পটিয়া বৈদ্যপাড়ার বাসিন্দা বাবুল দে (৬০), পটিয়া দোলতপুরের বাসিন্দা আব্দুল করিম (৫৪) এবং কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত আবুল হাসেমের ছেলে আবু ফয়েজ (২৫)। তাদের মধ্যে একজন ওই দুর্ঘটনাকবলিত সিএনজির চালক ও বাকিরা যাত্রী ছিলেন।

এছাড়া, এ ঘটনায় আহত সেই অটোরিকশা চালক মো. জনি নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়