Cvoice24.com

ট্রাক-কাভার্ডভ্যানে মিললো ইয়াবা, পৃথক অভিযানে আটক ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৭, ১৯ এপ্রিল ২০২১
ট্রাক-কাভার্ডভ্যানে মিললো ইয়াবা, পৃথক অভিযানে আটক ২

কর্ণফুলী ও লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এসময় তাদের কাছ থেকে ২৬ হাজার ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭৮ লাখ ৯০ হাজার টাকা।

রবিবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে পৃথক দুই অভিযানে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার উত্তর মিঠাছড়ির ওবাইদুর রহমানের ছেলে শাফায়েত উল্লাহ (২৩) এবং টেকনাফ থানাধীন ডেইল পাড়ার মৃত ফয়সল আহমেদের ছেলে নূর আলম (৪৩)।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন ‌‘রবিবার রাত ৭ টা ৪০ মিনিটে লোহাগাড়ার ফোর সিজন রেস্টুরেন্ট এন্ড রিসোর্ট এর সামনে এক তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হলে ট্রাকটিকে থামানোর সংকেত দেওয়া হয়। তবে ট্রাকের হেলপার নূর আলম পালানোর চেষ্টা করলে তার কাছে থাকা একটি ব্যাগ থেকে ৬ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’ 

‘অন্যদিকে কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহার চট্টগ্রাম-কক্সবাজার সড়কের উপর একটি চেকপোস্ট বসায় র‌্যাব। এসময় চেকপোস্টে আসা একটি কাভার্ডভ্যানকে তল্লাশি করা হলে চালক শাফায়েত উল্লাহ সুকৌশলে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা আটক করে। পরে তার জবানবন্দিতে কাভার্ডভ্যানের সিটের পিছনে একটি ব্যাগ থেকে ১৯ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কাভার্ডভ্যানটিও (চট্ট মেট্রো-ট-১১-৬৬৮৩) জব্দ করা হয়।’— বলেন র‌্যাব সহকারী পরিচালক নুরুল আবছার।

আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার লোহাগাড়া ও কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়