পটিয়ার অনেক কেন্দ্রে ঈগলের এজেন্ট ছিল না

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৬, ৭ জানুয়ারি ২০২৪
পটিয়ার অনেক কেন্দ্রে ঈগলের এজেন্ট ছিল না

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী কেন্দ্র পরিদর্শনে গিয়ে নৌকার নেতাকর্মীদের তোপের মুখে পড়েছেন। রবিবার বেলা ১২টা ১০ মিনিটের দিকে পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে গেলে এ ঘটনা ঘটে। 

এদিকে পটিয়ার বিভিন্ন কেন্দ্রে সামশুল হক চৌধুরীর এজেন্ট পাওয়া যায়নি। তার প্রধান নির্বাচন সমন্বয়কারী নাজমুল করিম চৌধুরী শারুনের অভিযোগ, বেশিরভাগ কেন্দ্র থেকে তাদের এজেন্ট বের করে দিয়েছে নৌকার সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাহাত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনের পর বের হওয়ার পথেই প্রতিরোধের মুখে পড়েন সামশুল হক চৌধুরী। এ সময় নৌকার শ’দেড়েক কর্মী তাকে উদ্দেশ্য করে গালি ও স্লোগান দিতে থাকে। তারা ‘চোর চোর’ বলতে থাকে। এক পর্যায়ে তার গাড়িতে ধাক্কাধাক্কি শুরু করে। পরে সামশুল হক কেন্দ্র ত্যাগ করেন। তখন তার গাড়ি লক্ষ্য করে ঢিলও মারেন একজন।

জানতে চাইলে ঈগল প্রতীকের প্রার্থী সামশুল হক চৌধুরী বলেন, ‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন সদস্য। তাই আমি নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত ভোটে থাকব।’

৩০টি কেন্দ্র থেকে ঈগলের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে অভিযোগ করে তিনি বলেন, ‘বিভিন্ন রাস্তায় ব্যারিকেড দিয়ে ভোটারদের কেন্দ্রে আসতে দিচ্ছে না নৌকার সমর্থকরা। কাল (শনিবার) সারারাত তাণ্ডব করেছে। আমার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। একটা লাইসেন্সবিহীন মোটরসাইকেল জ্বালিয়ে আমার লোকজনদের এমনকি আমার ছেলেকেও আসামি করেছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়