Cvoice24.com

রডের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার বড় ভাই-ভাবি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৮, ২৪ এপ্রিল ২০২২
রডের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার বড় ভাই-ভাবি

বাড়ির সীমানা পিলার নির্ধারণ নিয়ে বিরোধের জেরে রাঙ্গুনিয়ায় ছোট ভাই জানে আলমকে হত্যার অভিযোগে বড় ভাই ও ভাবিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (২৪ এপ্রিল) সকালে ভূজপুর থানার শান্তিরহাটের ছোট বেতুয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহমদের ছেলে খোরশেদ আলম (৪৫) এবং খোরশেদ আলমের স্ত্রী খালেদা বেগম (৪০)। আসামিরা নিহত জানে আলমের আপন বড় ভাই , ভাবি।

এ প্রসঙ্গে র‌্যাবের সিনিয়র সহকারী-পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, অনেক দিন ধরে দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। তা নিয়ে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে বড় ভাই খোরশেদ আলম (৫০) এবং ভাবী সিপাহীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খালেদা বেগমের (৪০) সঙ্গে জানে আলমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জানে আলমকে বড় ভাই খোরশেদ ও ভাবি খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। আহত জানে আলমকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে গত ১২ এপ্রিল দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় বড় ভাই এবং ভাবির নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে আজ সকালে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাবের এই সিনিয়র সহকারী পরিচালক।

সিভয়েস/এএ
 

সর্বশেষ

পাঠকপ্রিয়