Cvoice24.com

দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ শ্যালিকার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৩, ৩০ মার্চ ২০২১
দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ শ্যালিকার

ছবি : প্রতীকী

চট্টগ্রামের সন্দ্বীপে এক কলেজ শিক্ষার্থী দুলাভাইয়ের ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর অভিযোগ, বোনের সহায়তায় দুলাভাই তাকে একাধিকবার ধর্ষণ করেছেন।

রবিবার (২৮ মার্চ) সন্দ্বীপ থানায় দুলাভাই, বোন ও গর্ভপাত ঘটানার সহযোগী চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের পরিচালকসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ওই শিক্ষার্থী। 

মামলায় আসামিরা হলেন- দুলাভাই আতিকুর রহমান প্রকাশ ফরহাদ, বোন কামরুন্নাহার ও গর্ভপাত ঘটানার সহযোগী ‘দুলাভাইয়ের বন্ধু’ এভারগ্রীন হেলথ সেন্টারের পরিচালক।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৩ ধারায় এই মামলা করা হয়। নগরের হালিশহরে বোনের ভাড়া বাসায় এবং সন্দ্বীপের বাড়িতে বোনের সহায়তায় ওই কলেজ শিক্ষার্থীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেন দুলাভাই। ধর্ষণের ঘটনা কাউকে বলতে নিষেধ করে ওই কলেজ শিক্ষার্থীকে হুমকিও দেন তিনি। ধর্ষণের ঘটনা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজ শিক্ষার্থীকে ফের কয়েকবার ধর্ষণ করা হয়। এক সময় অন্তঃসত্বা হয়ে পড়লে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার গর্ভপাত ঘটানো হয়। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই কলেজ শিক্ষার্থীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়