Cvoice24.com

পিকআপ চালক-হেলপারের কাছে মিলল ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৫, ৮ অক্টোবর ২০২১
পিকআপ চালক-হেলপারের কাছে মিলল ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথ

সাতকানিয়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে দুই কেজি ওজনের ক্রিস্টাল মেথ বা আইসসহ পিকআপের চালক-হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে একজন রোহিঙ্গা রয়েছেন। 

শুক্রবার ভোররাত ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটের উত্তরে নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে আন্দার মানিক দরগাহ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

আজ শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সাতকানিয়ায় ক্রিস্টাল মেথ আইসসহ দুজনকে গ্রেপ্তারের ঘটনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু।

গ্রেপ্তার দুইজন হলো— কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং-০৭ এর আনজুর হোসেনের ছেলে জাহিদ আলম (২০)।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে তল্লাশি চালিয়ে ২ কেজি ওজনের ক্রিস্টাল মেথসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। 

তিনি আরও জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়াতে বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এই সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে এসব ভয়ংকর মাদক উচ্চ মূল্যে বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন, থানার পরিদর্শক ওসি (তদন্ত) সুজন কুমার দে, উপপরিদর্শক শেখ সাইফুল আলম ও উপপরিদর্শক জাকির হোসেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়