আগুনে পুড়ল সাতকানিয়ার মুড়ির মিল

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪
আগুনে পুড়ল সাতকানিয়ার মুড়ির মিল

সাতকানিয়ায় বৈদ্যুতিক সর্ট সার্কিটের আগুনে একটি মুড়ির মিল পুড়ে গেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোর আনুমানিক ৪টার দিকে উপজেলার এঁওচিয়ার ইউনিয়নের দেওদীঘিতে স্থানীয় নাছিরের মুড়ির মিলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

ক্ষতিগ্রস্ত মিলের মালিক মোহাম্মদ নাসির বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১০ থেকে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার হুমায়ুন কার্ণায়েন বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত। প্রাথমিকভাবে ৬ লাখ টাকা ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হয়েছে। 

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস বলেন, আমি ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছি, তিনি ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করার পর সেটি জেলা প্রশাসক বরাবর পাঠানো হবে, জেলা প্রশাসক কার্যালয় থেকে বরাদ্দ পেলে ক্ষতিগ্রস্তের কাছে পৌঁছে দেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়