Cvoice24.com
corona-awareness

৪৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১০, ৪ মে ২০২১
৪৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

চট্টগ্রামে সীতাকুণ্ডের উত্তর সলিমপুর ও ফেনী সদর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। তাদের কাছে থেকে আনুমানিক ৬ লাখ ৪৮ হাজার টাকা মূল্যের ৪৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদকবাহী একটি মাহিন্দ্র ট্রাকও জব্দ করা হয়।    

মঙ্গলবার (৪ মে) দুপুর ১টা থেকে ২ টায় পৃথক দুই আভিযানে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলেন— নোয়াখালীর সুধারাম থানার আব্দুল কাদেরের ছেলে ট্রাক চালক সবুজ উদ্দিন (২৮), একই এলাকা পরানিয়া পাড়ার মৃত মো. হোছনের ছেলে জহির আহম্মেদ (৫০) ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন বাবুর্চি এলাকার রফিক মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (৩২)।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেন চট্টগ্রাম র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, ‌‘আজ দুপুরে সীতাকুণ্ডের উত্তর সলিমপুর সাকিনস্থ বাইপাসমোড় এলাকায় র‌্যাব সদস্যরা চেকপোস্ট বসায়। এসময় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি মাহিন্দ্র ট্রাককে (চট্টমেট্রো- ড-১১-৩৩৪০) থামার সংকেত দেওয়া হয়। চালকের গতিবিধি সন্দেহ হলে চালকসহ দুইজনকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদে তাদের কাছে থেকে ৩২ দশমিক ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদকবাহী ওই মাহিন্দ্র ট্রাকটিও জব্দ করে র‌্যাব সদস্যরা।’ 

তিনি আরও বলেন, অন্যদিকে ফেনী সদর থানার ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পাশে একটি এম রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশনে সামনে অভিযান পরিচালনা করে মো. ইকবাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি প্লাস্টিকের বস্তা হতে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।’

আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড ও ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়