Cvoice24.com

সীতাকুণ্ডে বৌভাতে ম্যাজিস্ট্রেটের হানা, বরকে জরিমানা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৫, ৩০ জুন ২০২১
সীতাকুণ্ডে বৌভাতে ম্যাজিস্ট্রেটের হানা, বরকে জরিমানা

করোনার সংক্রমণ রোধে বিয়েসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সরকার। তবুও সরকারি নিষেধাজ্ঞাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সীতাকুণ্ডে কমিউনিটি সেন্টার ভাড়া করে চলছিল বৌভাতের অনুষ্ঠান। আগত অতিথিরা কেউ খাচ্ছেন, কেউ বা আবার উপহার বুঝিয়ে দিয়ে পান চিবুতে চিবুতে খোশগল্পে মেতে ওঠেছেন। এমন সময় সেখানে হানা দেয় সীতাকুণ্ড উপজেলা প্রশাসন। আইন ভঙ্গ করায় কমিউনিটি সেন্টারের পাশাপাশি বরকেও গুণতে হয়েছে জরিমানা।

বুধবার (৩০ জুন) দুপুরে থেকেই বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল সীতাকুণ্ডের টেরিয়াল এলাকার রাখী কমিউনিটি সেন্টারে। খবর পেয়ে বেলা ৩টায় অভিযান চালান সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন।

তিনি সিভয়েসকে বলেন, সরকারী নির্দেশনা ও করোনা স্বাস্থ্যবিধি সম্পূর্ণ উপেক্ষা করে বৌভাত অনুষ্ঠান আয়োজনের খবর পেয়ে সীতাকুণ্ডের টেরিয়াল এলাকার রাখী কমিউনিটি সেন্টারে অভিযান চালায়। এসময় বর বারৈয়াঢালার দক্ষিণ ফেদাই নগরের বাসিন্দা সুজন চন্দ্র নাথকে ১০ হাজার টাকা ও কমিউনিটি সেন্টারের মালিক হোসেন আলী ভূঁইয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান আয়োজন না করার জন্য সতর্ক করা হয়।

করোনা মহামারী প্রতিরোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

-সিভয়েস/টিএম

সর্বশেষ

পাঠকপ্রিয়