Cvoice24.com

সীতাকুণ্ডে র‌্যাবের ধাওয়ায় ৮ লাখ টাকার গাঁজাসহ আটক ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫১, ১০ অক্টোবর ২০২১
সীতাকুণ্ডে র‌্যাবের ধাওয়ায় ৮ লাখ টাকার গাঁজাসহ আটক ৩

সীতাকুণ্ডে ৪০ কেজি গাঁজাসহ আটক তিন ব্যক্তি

প্রাইভেটকারে করে কুমিল্লা থেকে চট্টগ্রামে গাঁজা আনার পথে তিনজনকে আটক করেছে র‌্যাব। শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বাংলা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন— দিলীপ দে (৪৭), মো. কাউসার (২৭) এবং মো. আশিকুর রহমান (২৬)।

র‌্যাব জানায়, গোপনে প্রাইভেটকারে করে কুমিল্লা থেকে চট্টগ্রামে গাঁজা আনার খবর পায় র‌্যাব। খবর পেয়ে র‌্যাবের একটি টিম সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাংলা বাজারে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামার সংকেত দেয়। কিন্তু প্রাইভেটকারটি সংকেত না মেনে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে ধাওয়া দিয়ে তাদের আটক করে। আটকের পর তাদের দেখানোমতে প্রাইভেটকার থেকে তিনটি বস্তায় ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গ্রেপ্তার তিনজন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম ও কুমিল্লাস দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সরবরাহ করে আসছে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের সীতাকুণ্ড থেকে আটকের পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়