অতর্কিত হামলা চালিয়ে গ্রামবাসীকে গুলি করে পালাল রোহিঙ্গারা

কক্সবাজার প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১৩:৩০, ৩০ জুন ২০২১
অতর্কিত হামলা চালিয়ে গ্রামবাসীকে গুলি করে পালাল রোহিঙ্গারা

কক্সবাজারের টেকনাফে স্থানীয় গ্রামের এক পরিবারের লোকজকে মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। 
বুধবার (৩০ জুন) ভোররাতে টেকনাফের নেচার পার্ক (উত্তর) ব্লক-সি/৮, ক্যাম্প-২৭ জাদিমুড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হয়েছেন তিনজন। 

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় আহতরা হলেন- রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)। তাদের বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

টেকনাফস্থ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন জানায়, পূর্বশত্রুতার জের ধরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২৭নং জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের সি/৮ ব্লক এলাকায় স্থানীয় হাবিবুর রহমানের বসতবাড়িতে অতর্কিত হামলা চালায় রোহিঙ্গা সন্ত্রাসী। পরিবারের লোকজনকে মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায় রোহিঙ্গা সন্ত্রাসী হাসেমুল্লা, নুরু, আবু তাহের কালু, আব্দুর রহমান, আজিমুল্লাহ, শুকুরসহ অজ্ঞাতনামা ৬-৭ জন। 

এতে হামলায় হাবিবুর রহমানের তিন ছেলে রহমতুল্লাহ, সালামতুল্লাহ ও  মোহাম্মদ হাছন আহত হন।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তবে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে ১৬ এপিবিএন অধিনায়ক তারিকুল ইসলাম জানান, হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। সেই সঙ্গে ক্যাম্প এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত অফিসার ও ফোর্স।

সর্বশেষ

পাঠকপ্রিয়