Cvoice24.com

কারিনার বিলাসবহুল জীবনেও ছোঁয়া লেগেছে হতাশার

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৯:১০, ২৭ মার্চ ২০২৪
কারিনার বিলাসবহুল জীবনেও ছোঁয়া লেগেছে হতাশার

বিখ্যাত কাপুর পরিবারের সদস্য কারিনা কাপুর। আভিজাত্য আর বিলাসিতায় বেড়ে ওঠা তার জীবন। রূপালি অঙ্গনে এসেও দেখা পেয়েছেন সাফল্যের। কিন্তু তার জীবনেও এসেছিলো হতাশা!

পরিবারের ঐতিহ্য ধরে রেখে তিনিও নাম লেখান সিনেমায়। কিন্তু ঠিকঠাক জ্বলে উঠতে সময়ও লেগেছিলো। ক্যারিয়ারের প্রথম দিকে পরপর কয়েকটি ছবিতে ব্যর্থ হয়েছিলেন কারিনা। আর তাই মানসিকভাবে হতাশ ও বিপর্যস্ত হয়ে পড়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই হতাশার বর্ননা দিয়েছেন অভিনেত্রী। জানান, ‘যাব উই মেট’ সিনেমার আগে তার কয়েকটি ছবি ব্যর্থ হয়েছিল। যেটা তাকে মানসিক চাপে ফেলে দেয়। কারিনা বললেন, ‘আমি খুব হতাশ হয়ে পড়েছিলাম। মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। রাতে ঘুমাতে গিয়ে কাঁদতাম, আর ভাবতাম কেন আমার ছবি চলছে না! কী হচ্ছে! মানুষ আমাকে ভালো বলছিল, কিন্তু যে টার্নিং পয়েন্ট দরকার, সেটা যেন হচ্ছিল না।’

পরবর্তী সময়ে এসে কারিনা উপলব্ধি করেন, তার ভুল কোথায় ছিল। তার ভাষ্য, ‘আমি আসলে যে কোনও ছবিতেই কাজ করছিলাম তখন। ছবির বিষয়ে তেমন কিছু ভাবতামও না। ফলে ছবিগুলো চলেনি। অথচ দিনশেষে বক্স অফিসের সাফল্য খুব গুরুত্বপূর্ণ।’
বলা প্রয়োজন, ২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমা দিয়ে বলিউড অভিষেক হয় কারিনা কাপুরের। যদিও ছবিটির জন্য তিনি সেরা নবাগত হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন। কিন্তু এটি বক্স অফিসে চলেনি। এরপর ‘মুঝে কুছ কেহনা হ্যায়’, ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে!’, ‘খুশি’, ‘মে প্রেম কি দিওয়ানি হু’ ছবিগুলোও ফ্লপ হয়। অবশেষে ২০০৭ সালে ইমতিয়াজ আলি নির্মিত ‘যাব উই মেট’ ছবির মাধ্যমে তার উত্থান ঘটে। এরপর থেকে আর সাফল্য হাতছাড়া হয়নি তার।

আগামী শুক্রবার (২৯ মার্চ) মুক্তি পাচ্ছে কারিনার নতুন ছবি ‘ক্রু’। রাজেশ কৃষ্ণন নির্মিত এ ছবিতে তার সঙ্গে আছেন টাবু, কৃতি স্যানন, কপিল শর্মা, দিলজিত দোসাঞ্জ প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়