এক বছরের মধ্যে কালুঘাট সেতু নির্মাণের প্রতিশ্রুতি মোসলেমের

প্রকাশিত: ১১:২৩, ২৬ ডিসেম্বর ২০১৯
এক বছরের মধ্যে কালুঘাট সেতু নির্মাণের প্রতিশ্রুতি মোসলেমের

বক্তব্য রাখছেন মোসলেম উদ্দিন আহমেদ

সংসদ সদস্য নির্বাচিত হলে আগামী এক বছরের মধ্যে কালুরঘাট সেতুর নির্মাণ কাজ শুরু করার প্রতিশ্রুতি দিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোসলেম উদ্দিন আহমদ।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের এ প্রতিশ্রুতির কথা জানান তিনি। 

তিনি বলেন, চট্টগ্রাম-৮ আসনের জনগণ আমাকে নির্বাচিত করলে আমার প্রথম কাজ হবে কালুরঘাট সড়ক কাম রেল সেতুর নির্মাণ কাজ শুরু করা। দক্ষিণ চট্টগ্রাম বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা এই সেতু প্রকল্পের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আমি যোগাযোগ করে দ্রুত সময়ের মধ্যে নির্মাণ কাজ দৃশ্যমান করতে চাই। 

প্রশাসনিক দীর্ঘসূত্রিতায় সেতুটির নির্মাণ কাজ বিলম্বিত হচ্ছে জানিয়ে তিনি বলেন, এই সেতু নির্মাণে দক্ষিণ কোরিয়া অর্থ সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে। প্রশাসনিক দীর্ঘসূত্রিতায় সেতুটির নির্মাণ কাজ বিলম্বিত হচ্ছে। সাবেক সাংসদ মাঈনউদ্দিন খান বাদল ভাই, আমরা অনেক আন্দোলন করেছি।

তিনি বলেন, গত ২০১০ সালে শুলকবহরে একটি জনসভায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই সেতুর জন্য  প্রথম বাবু ভাই এবং আমি দাবি উত্থাপন করেছিলাম। নেত্রী কথা দিয়েছিলেন। আজ এই সেতুর নির্মাণ কাজ কেবল সময়ের ব্যাপার। তবে সরকার দলীয় প্রার্থীর বিজয় এই সেতু বাস্তবায়নের জন্য অন্যতম শক্তি। বাদল ভাই ছাড়া বিগত সময়ে যারা এই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন তারা বোয়ালখালীর উন্নয়নে তেমন কিছুই করেননি। বঞ্চিত  বোয়ালখালীবাসীর উন্নয়নের স্বপ্ন দেখার আজ আবার সুযোগ এসেছে। দলীয় প্রার্থীকে পেয়ে তারাও আশায় বুক বেঁধেছেন। এলাকার উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে আমি সবার দোয়া চাই। 

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমদ,খোরশেদ আলম সুজন, উপদেষ্টা আলহাজ্জ্ব শফর আলী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সহ-সভাপতি সরফুদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, আবু তাহের, সাবেক প্রেসক্লাব সভাপতি আবু সুফিয়ান সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিভয়েস/ইউডি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়