Cvoice24.com

রামগড়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৬, ১৭ মার্চ ২০২৪
রামগড়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

খাগড়াছড়ির রামগড়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি করেছেন সর্বস্তরের মানুষ।

শনিবার সকালে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর মু্রালে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী, উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, ওসি দেব প্রিয় দাস সহ, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, রামগড় পৌরসভা, সরকারি দপ্তরের সকল দপ্তর প্রধানগণ, সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা, হাসপাতাল ও অনাথ আশ্রমে উন্নতমানের খাবার পরিবেশন, পৌরসভার উদ্যোগে গরিব-দুস্তদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ ও রামগড় থানা পুলিশের উদ্যেগে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে’ বিষয়ে আলোচনা সভা, পুরষ্কার বিতরণসহ যুবঋণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী।

সর্বশেষ

পাঠকপ্রিয়