Cvoice24.com

বাকলিয়ায় চোরাই মালামালসহ ২ নারী গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪২, ২৬ জুন ২০২২
বাকলিয়ায় চোরাই মালামালসহ ২ নারী গ্রেপ্তার

প্রতীকী

চট্টগ্রাম নগরের বাকলিয়ায় একটি বাসা থেকে চুরি করা মালামালসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২৫ জুন) রাত ১১টার দিকে বলিরহাট মাজার সংলগ্ন সিরাজ সওদাগরের ভাড়াবাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃরা হলো- তাসনুর বেগম (১৯) ও তাসলিমা বেগম (২১)। তারা সম্পর্কে বোন। তাসনুর চট্টগ্রামের চান্দগাঁওয়ের মনির বাড়ির মো. খোরশেদের স্ত্রী এবং তাসলিমা বাকলিয়ার বলিরহাট পুলিশ বিটের জসিম বিল্ডিংয়ের ৩য় তলার ভাড়াটিয়া মো. মনির হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার (২৪ জুন) বিকেল সাড়ে ৪টায় স্ত্রী-সন্তানসহ বাকলিয়ার বাসা থেকে পলোগ্রাউন্ড মাঠে চলমান বাণিজ্য মেলায় যান ডালিম মহাজন। পরে মেলা থেকে বাসায় ফিরে দেখতে পান আলমারিতে রাখা ১টি স্বর্ণের নেকলেস, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ১টি স্বর্ণের আংটি, ১ জোড়া রূপার নূপুর, ১টি মোবাইল ফোন, বিভিন্ন রঙের প্রিন্টের ব্যবহৃত (নতুন ও পুরাতন) ২০টি শাড়ি, ১টি ব্যবহৃত ওড়না, বাচ্চার ব্যবহৃত ৩ সেট গেঞ্জি ও প্যান্টসহ দেড় লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় ডালিম মহাজন বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে গতকাল (শনিবার) রাতে অভিযান চালিয়ে চুরিকৃত মালামালসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে শনিবার রাতে অভিযান চালিয়ে তাসনুর ও তাসলিমাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের বাসা থেকে চুরিকৃত সকল মালামাল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গত ২৪ জুন ডালিম মহাজনের বাসার দরজার তালা ভেঙে ঘরের জিনিসপত্র চুরির কথা স্বীকার করেছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়