Cvoice24.com

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে ১৩ শ্রমিক নিহত 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৩, ৭ জুন ২০২৩
সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে ১৩ শ্রমিক নিহত 

ছবি-সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কের নাজিরবাজারে ট্রাক-পিকআপ সংঘর্ষে ১৩ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে ১৩ জন। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার (৭ জুন) ভোরে ৫টা ৩৯ মিনিটে সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পিকআপ চালক পালিয়ে গেছে। আহতাবস্থায় ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এখন পর্যন্ত ১৩ জন নিহতের মধ্যে ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন— সুনামগঞ্জের দিরাই ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), বাহাদুর পুরের ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)

দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনিরুজ্জামান।

তিনি বলেন, আমরা ১১ জনকে মৃত অবস্থায় পেয়েছি। আহতাবস্থায় আটজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া আমরা আসার আগে স্থানীয়রা ৭-৮ জনকে হাসপাতালে পাঠিয়েছেন। এর মধ্যে পথে একজনের মৃত্যু হয়। বাকিদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দোহা জানান, সকালে সিলেট থেকে ২০ থেকে ২২ শ্রমিককে নিয়ে তাজপুরের দিকে যাচ্ছিলো পিকআপটি। নাজিরবাজার এলাকায় পৌঁছালে মুন্সিগঞ্জ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ১১ শ্রমিক।

তিনি আরও জানান, আহত ১৪ জনকে হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। পরে ১৩ জনকে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালিয়ে যায়। তবে আহতাবস্থায় ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়