Cvoice24.com


অভয়া মা মনসা মন্দিরের উন্নয়নে ঢেউটিন দিলেন সাবেক কাউন্সিলর বিপ্লব

প্রকাশিত: ১৫:৪৩, ৫ সেপ্টেম্বর ২০২০
অভয়া মা মনসা মন্দিরের উন্নয়নে ঢেউটিন দিলেন সাবেক কাউন্সিলর বিপ্লব

মধ্যম নোয়াপাড়া অভয়া মা মনসা মন্দিরে উন্নয়নের জন্য ৩৩ নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের ব্যক্তিগত অর্থায়নে ঢেউটিন বিতরণ করা হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) এসব ঢেউটিন বিতরণ করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন মনতোষ ঘোষ, লক্ষীপদ দাশ, কুঞ্জ বিহারী দাশ, প্রদীপ দাশ বাচ্চু, দোদুল দাশ সর্দার, অনীল দাশ সর্দার, বুলবুল দাশ, মৃদুল দাশ, এডভোকেট পিন্টু দাশ, মিন্টু দাশ, মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা তারাপদ  দাশ, মহানগর ছাত্রলীগ নেতা অনিন্দ্য দেব, দীপক দাশ প্রমুখ।

সাবেক কাউন্সিলর বিপ্লব বলেন,  ফিরিঙ্গীবাজার অসম্প্রদায়িক চেতনার উর্বর স্থান, সকলে মিলে  জননেত্রী শেখ হাসিনার  সোনার বাংলা বিনির্মানে আমরা এগিয়ে যাবো। প্রধানমন্ত্রীর একজন সৈনিক হিসাবে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গঠনে আমি আমার সাধ্যের মধ্যে চেস্টা করেছি সনাতনী ভাইদের পাশে থাকার। আমি ব্যক্তিগত ভাবে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করি ও অন্তরে লালন করি। সমাজের প্রতিটি মানুষের অন্তরে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করা উচিত। আমি সবসময় সবসময় ওয়ার্ডবাসীর পাশে আছি এবং থাকব।তিনি আরও বলেন, ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। তার বিনিময়ে ওয়ার্ড বাসীর যে ভালোবাসা টুকু পাই সেটাই আমার বড় পাওয়া। যা অন্য কোন কিছু দিয়ে মুল্যায়ন হয় না।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়