Cvoice24.com


দুরারোগ্য রোগে আক্রান্ত চিকিৎসকদের পাশে বিএমএ

প্রকাশিত: ১৪:২৩, ২০ সেপ্টেম্বর ২০২০
দুরারোগ্য রোগে আক্রান্ত চিকিৎসকদের পাশে বিএমএ

ছবি: সিভয়েস

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম শাখার উদ্যোগে চিকিৎসক ও চিকিৎসক পরিবার সহায়তা তহবিল থেকে দুরারোগ্য রোগে আক্রান্ত চিকিৎসকদের চেক প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর)  চট্টগ্রাম বিএমএ ভবন  অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে দুরারোগ্য রোগে আক্রান্ত চিকিৎসকদের এ চেক প্রদান করা হয়।

এতে বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিশু সার্জারী বিশেষজ্ঞ ডা. মোঃ আলাউদ্দিন আহমেদকে বাইপাস সার্জারির জন্য এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ এর ৩০তম ব্যাচের  চিকিৎসক কাফকোর চীফ মেডিকেল অফিসার ডা. তরুন তপন বড়ুয়াকে লিউকেমিয়া রোগের চিকিৎসার জন্য ২ লাখ করে মোট করে ৪ লাখ টাকার চেক প্রদান করা হয়।

চিকিৎসক বান্ধব চট্টগ্রাম বিএমএ হতে প্রথম বারের মতো দুরারোগ্য রোগে আক্রান্ত চিকিৎসকদের এই সহায়তা প্রদান করা হয়। তাছাড়া এই অনুষ্ঠানে চিকিৎসক ও চিকিৎসক পরিবার  সহায়তা তহবিল হতে করোনায় আক্রান্ত হয়ে  মৃত্যুবরনকারী অসহায় চিকিৎসকদের সহায়তা প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ সময় বিএমএ ভবন ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম, চট্টগ্রাম  বিএমএ'র সভাপতি ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ও ট্রাস্টি বোর্ডের কোষাধ্যক্ষ  ডা. মোঃ ফয়সল  ইকবাল চৌধুরী, বিএমএ কোষাধ্যক্ষ ডা. আরিফুল আমীন, যুগ্ম সম্পাদক ডা. রবিউল করিম। চট্টগ্রাম বিএমএ এর  দপ্তর সম্পাদক ডা. আবুল হোসেন শাহীন, প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. প্রনয় কুমার দত্ত, সমাজসেবা সম্পাদক ডা. আবুল কাশেম মাসুদ, গ্রন্থাগার ও প্রকাশনা  সম্পাদক ডা. নূর উদ্দিন  জাহেদ, কার্যকরী পরিষদের সদস্য ডা. অসীম কুমার চৌধুরী, ডা. রিজোয়ান রেহান, ডা. হোসেন আহমেদ, ডা. কামাল উদ্দিন মজুমদার ও অন্যান্য সেন্ট্রাল কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়