নতুন নেতৃত্ব ‘রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে কাজ করে যাবে— নাছির

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৮, ১৯ জুন ২০২১
নতুন নেতৃত্ব ‘রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে কাজ করে যাবে— নাছির

আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বৈশ্বিক করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন মানবিক সেবা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। স্বেচ্ছাসেবক লীগ মানুষের মন জয় করেছে। আগামি দিনেও মানুষের পাশে দাঁড়াতে হবে। আশা করছি যারা নেতৃত্বে আসবে দলমত নির্বিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রূপকল্প ২০৪১ বাস্তবায়নে কাজ করে যাবে এবং দলকে সুসংগঠিত করবে। 

শনিবার (১৯ জুন) দুপুরে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একসময় যেই বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে সমালোচনা করা হয়েছিল, সেই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী। সরকারের জীবন ও জীবিকার সুষম নীতির কারণেই বাংলাদেশের উন্নয়ন সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে।  

এর আগে, বেলা ১১টার দিকে নগরের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। জাতীয় সংগীত পরিবেশন ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনলাইনে রাজধানী থেকে যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ।

সর্বশেষ

পাঠকপ্রিয়