Cvoice24.com

মানোন্নয়নে সিপিডিএল’র উদ্যোগে কোয়ালিটি কোয়েস্ট-এর ‘এসোসিয়েট মিট’ সম্পন্ন

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ১৪ নভেম্বর ২০২১
মানোন্নয়নে সিপিডিএল’র উদ্যোগে কোয়ালিটি কোয়েস্ট-এর ‘এসোসিয়েট মিট’ সম্পন্ন

সিপিডিএল `টোটাল কোয়ালিটি কোয়েস্ট` শিরোনামে মাসব্যাপী একটি কার্যক্রম চলমান রয়েছে

সিপিডিএল এর উদ্যেগে ‘কোয়ালিটি কোয়েস্ট' শিরোনামে মাসব্যাপী ‘এসোসিয়েট মিট’ এর অংশ হিসেবে রবিবার (৭ই নভেম্বর) দেবপাহাড়ে সুলতানা গার্ডেনিয়াতে সিপিডিএল-এর সকল ইঞ্জিনিয়ার এবং কন্ট্রাক্টর অংশগ্রহণে অনুষ্টিত হয়েছে। সিপিডিএল 'টোটাল কোয়ালিটি কোয়েস্ট' শিরোনামে মাসব্যাপী একটি কার্যক্রম চলমান রয়েছে যার মূল লক্ষ্য প্রডাক্ট ডেভেলপমেন্ট এ ইনোভেশন এর মাধ্যমে এক্সেলেন্স এর সর্বোচ্চ পর্যায়ে আরোহন করা।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার এবং কন্ট্রাক্টর এর সমন্বয়ে প্রকল্প নির্মাণের প্রতিটি পর্যায়কে অনুপুঙ্খ বিশ্লেষণ, প্রতিটি ধাপের আন্তঃসম্পর্ক নির্ণয়, গঠনমূলক পরিবর্তন ও আত্ম সমালোচনার মাধ্যমে হস্তান্তরকৃত এবং নির্মাণাধীন সকল প্রকল্প সমূহকে নিয়ে পরিচালিত হয় মানোন্নয়নের নিবিড় কেইস স্টাডিজ। কেইস স্টাডিজ সমূহ প্রাপ্ত ফলাফলের উপর ভিত্তি করে আয়োজিত হয় এফজিডি (ফোকাস গ্রুপ ডিসকাশন)। যার মাধ্যমে নির্মাণ মান উন্নয়নের সাথে সংশ্লিষ্ট সূক্ষ্মাতিসূক্ষ্ম নিয়ামক গুলোকে চিহ্নিত করে, এর উপর ভিত্তি করে চলবে নিয়মিত ও পদ্ধতিগত সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর প্রশিক্ষণ ও অনুশীলন।

অনুষ্ঠানে সিপিডিএলের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, ধারাবাহিক ভাবে 'জিরো মেইনটেনেন্স' এর পথে এগিয়ে যাওয়ার মাধ্যমে সিপিডিএল এর শত শত গ্রাহককে সর্বোচ্চ মানের সেবা সুযোগ নিশ্চিতকরণের কথা জানান।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়