সাকিববিহীন টাইগাররা নিউজিল্যান্ডে পৌঁছেছে

সিভয়েস খেলা ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ২৪ ফেব্রুয়ারি ২০২১
সাকিববিহীন টাইগাররা নিউজিল্যান্ডে পৌঁছেছে

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সকাল পৌনে ৮টায় ক্রাইস্টচার্চে পৌঁছান ক্রিকেটাররা। 

সন্ত্রাসী হামলার কারণে দুবছর আগে এই ক্রাইস্টচার্চ থেকে ম্যাচ না খেলেই দেশে ফিরতে হয়েছিল বাংলাদেশ দলকে। সৌভাগ্যক্রমে সে যাত্রায় কোনো ক্ষয়ক্ষতি না হলেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তামিম-মুশফিকরা। 

এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে টাইগাররা রওনা দেয়। এক বছর পর অবশেষে বিদেশের মাটিতে পা রাখল টাইগাররা। 

২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডের মধ্য দিয়ে মাঠে গড়াবে দুদলের সিরিজ। আর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। 

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ স্কোয়াডে রয়েছেন তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, রুবেল হোসেন, নাসুম আহমেদ।

এই সিরিজ শেষে দেশে ফিরে এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। তবে ওই টেস্ট সিরিজে না খেলে আইপিএল খেলতে যাবেন সাকিব আল হাসান। অন্যদিকে আইপিএলে ডাক পেলেও জাতীয় দলের খেলাকেই প্রাধান্য দেবেন বলে জানিয়েছেন মোস্তাফিজ।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়