Cvoice24.com

আনোয়ারায় জায়গা নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০১, ২৬ জুন ২০২১
আনোয়ারায় জায়গা নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা

ছবিঃ প্রতীকী।

আনোয়ারায় গাছ কাটতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় রতন দাশ (৫৫) নামের এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত নিলয় কিশোর ভৌমিক (১৭) নামের একজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আনোয়ারা সদর ইউনিয়নের খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় রতন দাশের সাথে মিন্টু ভৌমিক ও টিটু ভৌমিকের দীর্ঘদিন ধরে জায়গা-জমির বিরোধ চলে আসছিল। এরই মাঝে দু’পক্ষের জায়গা-জমির বিরোধে থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সমাধান না হওয়া পর্যন্ত গাছ কাটতে নিষেধাজ্ঞা দেয়। কিন্তু টিটু ভৌমিকের পরিবার সেই নিষেধাজ্ঞা অমান্য করে গাছ কাটতে গেলে রতন দাশ তাদের বাধা দেয়। এরই জের ধরে রতন দাশকে ধারালো দা এবং লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করে টিটু ও মিন্টু ভৌমিকের পরিবার। পরে মমূর্ষ অবস্থায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, ঘরোয়া জায়গা জমির বিরোধ নিয়ে সকালে ছোটখাটো মারামারির ঘটনা ঘটে। এতে রতন দাশ গুরুতর জখম হয়। পরে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়