Cvoice24.com

আনোয়ারায় এস আলমের বাস চাপায় প্রাণ গেল বাঁশখালীর কিশোরের 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৯, ৬ আগস্ট ২০২২
আনোয়ারায় এস আলমের বাস চাপায় প্রাণ গেল বাঁশখালীর কিশোরের 

প্রতীকী ছবি

চট্টগ্রামের আনোয়ারায় এস আলম বাসের চাপায় মো. মিনহাজ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশরাফ আলী (৪৮) নামে আরও এক বৃদ্ধ আহত হয়েছেন। 

শুক্রবার (৫ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বরুমচড়া চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মিনহাজ বাঁশখালী উপজেলার চানপুর এলাকার মো. আবুল কাসেমের ছেলে এবং আহত আশরাফ আলী মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার বাসিন্দা। 

বাসের যাত্রী আরিফুর জামান সিভয়েসকে বলেন, বাঁশখালী থেকে চট্টগ্রাম শহরে যাত্রার পর থেকেই বাসটি থেকে বেপরোয়া ছিল। আনুমানিক ২২ থেকে ২৪ বছর বয়সের ওই চালক সরকার হাট গরুর বাজার পার হবার সময় একটা মাইক্রো বাসকে ধাক্কা দেয়। পরে যাত্রীরা বার বার বাসের গতি কমাতে বললেও কর্ণপাত করেননি তিনি। পরে বরুমচড়া চেয়ারম্যান ঘাটা পার হবার সময় উল্টো দিক থেকে আসা ভ্যানকে গতি না কমিয়ে চাপা দিয়ে চলে যায়। 

তিনি আরও বলেন, চালক ইচ্ছাকৃতভাবে এ কাজটি করেছে। দুঘটনার পর পরই চালক মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে পালিয়ে যায়। বাসটির নম্বর চট্ট মেট্রো-(ব) ১১-১৫৮৭।

পুলিশ জানায়, মিনহাজ ও আশরাফ আলী বরুমছড়া এলাকার একটি স্ক্র্যাপের দোকানে কাজ করে। রাতে কাজ শেষে স্ক্র্যাপের ভ্যানে করে চেয়ারম্যান ঘাটা এলাকায় যাওয়ার সময় দ্রুতগতিতে কক্সবাজার থেকে আসা এস আলমের বাসের ধাক্কায় ভ্যানের পেছনে থাকা মিনহাজ ও আশরাফ আলী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মিনহাজকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে বৃদ্ধের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান সিভয়েসকে বলেন, নিহত কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

-ডিসি/পিবি

সর্বশেষ

পাঠকপ্রিয়