Cvoice24.com

বাঁশখালীতে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৭ জনকে জরিমানা 

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৯, ৩ জুন ২০২২
বাঁশখালীতে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৭ জনকে জরিমানা 

বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রামের বাঁশখালীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ চেয়ারম্যান ও ৫ সাধারণ সদস্য প্রার্থীকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ জুন) বিকাল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পযর্ন্ত উপজেলার পুকুরিয়া ও সাধনপুর ইউনিয়নে নির্বাচনীয় আচরণ বিধিমালা নিশ্চিতকরণে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসানের আদালত এ অভিযান পরিচালনা করেন। 

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালানোর অপরাধে মাইক ব্যবহার করা, দেয়ালে পোস্টার লাগানো, তোরণ নির্মাণ, রাস্তা বন্ধ করে শোডাউন ও আলোকসজ্জা করায় পুকুরিয়া ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান পদপ্রার্থী ও ২ জন সাধারণ সদস্য পদপ্রার্থী এবং সাধনপুর ইউনিয়নে ২ জন মেম্বার প্রার্থীর প্রত্যেককে ১০ হাজার টাকা করে এবং অপর এক সদস্য প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান জানান, নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করার অপরাধে পুকুরিয়া ও সাধনপুর ইউনিয়নে তিন চেয়ারম্যান প্রার্থী ও ৫ সাধারণ সদস্য প্রার্থীকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়