Cvoice24.com

বাঁশখালীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৫, ৮ জুন ২০২২
বাঁশখালীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো. রশিদ আহাম্মদকে ১১ মাস পর গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (৬ জুন) বিকেল সাড়ে ৪ টায় নগরের খুলশী এলাকার পূর্ব নাসিরাবাদ থানার তুলাতুলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রশিদ আহাম্মদ বাঁশখালীর বাহারছড়া এলাকার মৃত সাহাব মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গত বছরের ১৯ জুলাই ভিকটিম শিশু বাঁশখালী উপজেলার বাহারছড়া এলাকায় বেড়াতে যায়। ভিকটিম শিশু সেদিন দুপুরে খেলার জন্য বাড়ির বাইরে গেলে অভিযুক্ত আসামি মো. রশিদ আহাম্মদ শিশুটিকে একা পেয়ে বিভিন্নভাবে ফুসলিয়ে তার নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে।

এ ঘটনায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করানো হয়। পরে গত বছরের ২০ জুলাই ভিকটিম শিশুর বাবা বাদী হয়ে বাঁশখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলা দায়ের করার পর আসামি বিভিন্ন জায়গায় পলাতক থেকে ভিকটিম শিশুর বাবাকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। পরে র‌্যাব আসামিকে ধরতে ছায়াতদন্ত শুরু করে।

রশিদ আহাম্মদকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার। তিনি জানান, খবর পেয়ে সোমবার (৬ জুন) বিকেল সাড়ে ৪ টায় নগরের খুলশী থানার পূর্ব নাসিরাবাদ তুলাতলী এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামী রশিদ আহাম্মদকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান,  চাঞ্চল্যকর ও আলোচিত এ ধর্ষণ মামলার মেডিকেল প্রতিবেদনের উপর ভিত্তি করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দায়ের করেন এবং আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এছাড়াও মেডিকেল রিপোর্ট অনুযায়ী ভিকটিমের শরীরে ধর্ষণের যথেষ্ট আলামত পাওয়া যায়।

গ্রেপ্তারকৃত আসামিকে থানায় পাঠানো হয়েছে বলেও জানান র‌্যাবের এ সিনিয়র সহকারী পরিচালক।

সর্বশেষ

পাঠকপ্রিয়