Cvoice24.com

ফিলিং স্টেশনের লাইসেন্স নেই, মালিকের ফোনে ফিরে এলেন ম্যাজিস্ট্রেট

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৬, ১৬ মার্চ ২০২৩
ফিলিং স্টেশনের লাইসেন্স নেই, মালিকের ফোনে ফিরে এলেন ম্যাজিস্ট্রেট

চট্টগ্রামে বাঁশখালীতে লাইসেন্স না নিয়ে অবৈধভাবে চালানো হচ্ছিলো  ‘শামান্তা মোবাইল সিএনজি ফিলিং স্টেশন’ নামে একটি ফিলিং স্টেশন। অভিযোগ পেয়ে সেখানে অভিযানে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান। তবে অভিযানে গিয়েও ফোন পেয়ে কোন ব্যবস্থা নেননি তিনি। মালিকের আবদারে মুঠোফোনে সাত কর্মদিবসের সময় বেধে দেওয়া হয়েছে প্রতিষ্ঠানটিকে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে আনোয়ারা-বাঁশখালী পিএবি প্রধান সড়কে বিস্ফোরণ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাইসেন্স না থাকার অভিযোগ পেয়ে ফিলিং স্টেশনে অভিযান চালালেও ঘটনাস্থলে থাকা অবস্থায় উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) বেশ কয়েকবার মোবাইলে কথা বলতে দেখা যায়। এর কিছুক্ষণ পরেই অভিযান থামিয়ে ফিরে যান।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান সিভয়েসকে বলেন, ‘ওই ফিলিং স্টেশনের বিরুদ্ধে অভিযোগ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করতে গিয়েছিলাম। অভিযানে তারা প্রতিষ্ঠান পরিচালনার জন্য কোনো লাইসেন্স দেখাতে পারেনি। সেখানে শুধুমাত্র কর্মচারীরা ছিল। যারজন্য কোনো পদক্ষেপ বা শাস্তি দেওয়া যায়নি। তাই পরে কর্তৃপক্ষের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তারা সাতদিনের সময় চান।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যদি আগামী সাতদিনের মধ্যে তারা তাদের কথা না রাখেন তাহলে পুনরায় অভিযান পরিচালনা করা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়