Cvoice24.com

বোয়ালখালীতে জামিনে বের হওয়া সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৮, ১৭ আগস্ট ২০২২
বোয়ালখালীতে জামিনে বের হওয়া সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

নিহত হারাধন চৌধুরীর দুই মেয়ের আহাজারি।

চট্টগ্রামের বোয়ালখালীতে আদালত থেকে জামিনে বের হয়ে বাড়ি এসে রহস্যজনক মৃত্যুর শিকার হলেন হারাধন চৌধুরী (৬৫) নামে সাবেক ইউপি সদস্য। 

বুধবার (১৭ আগস্ট) সকালে নিজবাড়ির পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত সাবেক ইউপি সদস্য হারাধন চৌধুরী আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন বাজার এলাকার প্রয়াত চিন্তাহরণ চৌধুরীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হারাধন চৌধুরী গ্রামের বাড়িতে দ্বিতীয় স্ত্রী সুপ্রিয়া ও দুই মেয়েকে নিয়ে থাকতেন। তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। স্থানীয় একটি মারামারির ঘটনায় হওয়া মামলায় আদালতে জামিন নিতে গেলে হারাধনকে কারাগারে পাঠান আদালত। ১০দিন জেলহাজতে থাকার পর এলাকাবাসী চাঁদা তুলে তাকে জামিনে ছাড়িয়ে আনেন। কারাগার থেকে ছাড়া পাওয়ার পর গত দুই-তিন আগে হারাধন চৌধুরী বাড়ি আসেন। 

গতকাল রাতে হিন্দুধর্মাবলম্বীদের মনসা পূজা উপলক্ষে বাড়ির বাইরে অনেকেই জেগে গল্পগুজবে ব্যস্ত ছিলেন। এরপর রাত সাড়ে ৩টার দিকে বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশার শব্দ শোনা যায়। ঘর থেকে হারাধনের স্ত্রী বের হয়ে অটোরিকশায় এলাকার পরিচিত একজনকে দেখতে পান। সেই লোক পুলিশ নিয়ে এসেছে সন্দেহে স্বামীকে সরে যেতে বললে হারাধন বাইরে চলে যান। 

নিহতের স্ত্রী সুপ্রিয়া চৌধুরী বলেন, ‘বুধবার দিবাগত রাতে বাড়ির আশপাশে তিনটি অটোরিকশা ঘোরাঘুরি করতে থাকে। তাই ভয়ে ঘরে না এসে বাড়ির বাইরে অবস্থান করছিলেন তিনি (নিহত ইউপি মেম্বার)। সেখান থেকেই তাকে ধরে নিয়ে যায়। এরপর তিনি আর ফিরে আসেননি।’ 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে সকালে সাবেক ইউপি সদস্য হারাধন চৌধুরীর মরদেহ উদ্ধার করেছি। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে গায়ে কাঁদা লেগে ছিল। আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

তিনি আরও বলেন, নিহতের স্ত্রী থানায় এসেছেন। তার অভিযোগের প্রেক্ষিতে মামলা নেওয়া হবে বলে জানান তিনি।

-সিভয়েস/এমএম/পিবি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়