Cvoice24.com

অবশেষে চন্দনাইশ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত 

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫১, ৬ অক্টোবর ২০২১
অবশেষে চন্দনাইশ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত 

অবশেষে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দক্ষিণ জেলা ছাত্রলীগ এ ঘোষণা দেয়। ঘোষণায় মেয়াদোত্তীর্ণের কারণ দেখিয়ে সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। আগামী ২৩ অক্টোবর আন্দরকিল্লায় দক্ষিণ জেলা ছাত্রলীগের কার্যালয়ে পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্তের সঙ্গে জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতা প্রমাণে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে নির্দেশনা দেওয়া হয়। 

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন সিভয়েসকে বলেন, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। সংগঠনের গতিশীলতা আনতে সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে দ্রুত পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। 

এরআগে চলতি বছরের ২৫ জুন চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করলে পদবঞ্চিতরা ইয়াবা ব্যবসায়ী, প্রবাসী অছাত্র বয়োজ্যষ্টদের রাখার অভিযোগ এনে চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়ক অবরোধ করে। মহাসড়কের মাঝে টায়ার জ্বালিয়ে শুরু করে বিক্ষোভ। এতে প্রায় পাঁচ কিলোমিটার সড়কজুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, ওসি নাসির উদ্দীন সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধদের শান্ত করে সড়ক থেকে সরিয়ে দেন।

পরদিন ২৬ জুন শনিবার সকালে থেকে উপজেলার গাছবাড়িয়া পুরাতন কলেজ গেট এলাকায় ফের অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে পদবঞ্চিতরা। এসময় ঘোষিত কমিটি বিলুপ্ত না করা পর্যন্ত এ অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিলের আল্টিমেটাম দেয় তারা। পরে সিনিয়র আওয়ামী লীগ নেতারা এসে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস নিলে তারা তাদের সিদ্ধান্ত থেকে সরে আসে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়