Cvoice24.com

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, ফটিকছড়িতে তিন বখাটে যুবককে অর্থদণ্ড

ফটিকছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ২১:০২, ৩১ মে ২০২২
স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, ফটিকছড়িতে তিন বখাটে যুবককে অর্থদণ্ড

ফটিকছড়িতে বিদ্যালয়ে যাওয়ার পথে দুই ছাত্রীকে উত্ত্যক্ত ও গোপনে ভিডিও ধারণ করার অপরাধে তিন বখাটে যুবককে অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩১ মে) উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি এ অর্থদণ্ড করেন।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন—উপজেলার সুয়াবিল ইউনিয়নের হাজিরখীল এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মোহাম্মদ আসিফ (১৮) ও শামসুল আলম বাবুলের ছেলে মোহাম্মদ মুন্না (১৭) এবং  ভুজপুর ইউনিয়নের ৫ ওয়ার্ড জঙ্গল কৈয়া এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে আব্দুল আজিজ সাগর (২৪)। 

জানা গেছে, উপজেলার ফরহাদাবদ উচ্চ বিদ্যালয়ের দুই স্কুলছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে প্রতিদিন ইভটিজিং করে আসছিল আসিফ এবং মুন্না। এমনকি গোপনে স্কুলে আসা যাওয়ার ভিডিও ধারণ করে টিকটকেও ছড়িয়ে দেয়। ঘটনা জানাজানি হলে অভিভাবকরা ভূজপুর থানায় জানায়। পরে মঙ্গলবার পুলিশ তাদের আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায়। সেখানে ইউএনওর কাছে তারা বিভিন্ন সময়ে নানা ধরণের অশালীন কথাবার্তা বলা এবং বিনা অনুমতিতে মোবাইলে ছাত্রীদের ভিডিও ধারণ করার অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে দণ্ডবিধি ৫০৯ ধারা লংঘনের অপরাধে ১৫ হাজার টাকা করে; মোট ৩০ হাজার টাকা অর্থদণ্ড করেন। এছাড়া এ ধরনের অপরাধ আর করবে না মর্মে মুচলেকাও দেয়।

এদিকে একইদিনে উপজেলার ভুজপুর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায়  ষষ্ট শ্রেণির এক ছাত্রীকে প্রতিদিন ইভটিজিং করায় ভূজপুর থানা পুলিশ আব্দুল আজিজ সাগর  (২৪) নামে এক যুবককে আটক করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে  ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে অর্থদণ্ড ও মুচলেকা নিয়ে ছেড়ে দেন। সাগর ভুজপুর ইউনিয়নের ৫ ওয়ার্ড জঙ্গল কৈয়া এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির রাহমান সানি বলেন, তিন ইভটিজারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে এ ধরণের অপরাধ করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়