Cvoice24.com

হাটহাজারীতে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের হাতে ধরা আট যুবক

প্রকাশিত: ২২:৪৭, ১৬ এপ্রিল ২০২২
হাটহাজারীতে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের হাতে ধরা আট যুবক

চট্টগ্রামের হাটহাজারীতে ডাকাতির প্রস্তুতিকালে আট জনকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড কার্তুজ এবং একটি কিরিচ উদ্ধার করা হয়।  

শনিবার (১৬ এপ্রিল) বেলা ১২ টার দিকে হাটহাজারী উপজেলার নিয়ামত আলী রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ডাকাতদলের আট সদস্যরা হলেন, কক্সবাজারের ঈদগাঁও এলাকার মো. ইউনুস (২০), সাতকানিয়ার মো. রেজাউল করিম (৩১), হবিগঞ্জের চুনারুঘাট এলাকার মো. আল আমিন (২০), হবিগঞ্জের মাধবপুর এলাকার মো. হৃদয় (২০), ফেনীর নাঙ্গল কোটের  মো. শাহাদাত হোসেন বাবু (২০), নোয়াখালীর চর হাসান এলাকার মো. আলাউদ্দিন (২৩), নগরের কোতোয়ালী থানার মো. নাসির উদ্দিনের ছেলে মো. শাহাদাত হোসেন (২১) ও কক্সবাজারের পেকুয়ার মোশারফ হোসেন (২৩)। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার সিভয়েসকে বলেন, হাটহাজারীতে একটি চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে আমরা অভিযান চালাই। এসময় আটজনকে আটক করি। তারা হাটহাজারীসহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই করে আসছে। তারা রাতে মহাসড়কের রাস্তায় চলা বাস, ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতি করতো। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়