Cvoice24.com

লোহাগাড়ায় অনিবন্ধিত ৪ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৫, ২ জুন ২০২২
লোহাগাড়ায় অনিবন্ধিত ৪ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

চট্টগ্রামের লোহাগাড়ায় বেসরকারি ৪টি অনিবন্ধিত ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দিয়ে সীলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ জুন) দিনব্যাপী উপজেলায় অভিযান চালিয়ে এসব অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

চার অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো— উপজেলার পদুয়িা ঠাকুরদিঘিতে মা ডিজিটাল ডায়গনিস্টিক সেন্টার, তেওয়ারাহীহাট বাজারে নিউ ক্রিসেন্ট ডায়গনস্টিক সেন্টার, কলাউজান কানুরাম বাজারে শাহ আমানত ডায়গনস্টিক সেন্টার ও পুটিবিলা এমচরহাট বাজারে সেবা ক্লিনিক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান বলেন, বৃহস্পতিবার দিনব্যাপী চলমান যৌথ অভিযানে ৪টি অনিবন্ধিত ক্লিনিক, ডায়গনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ করে সীলগালা করে দেওয়া হয়েছে। পববর্তীতে নিবন্ধনের শর্তাবলী পূরণ সাপেক্ষে নির্দেশনা মোতাবেক চালু করা যাবে।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. জিয়া উদ্দিন, স্যানেটারি ইন্সপেক্টর মো. শের আলী, লোহাগাড়া থানার এসআই মো. রুহুল আমীন।

সর্বশেষ

পাঠকপ্রিয়