Cvoice24.com

কান ধরে উঠবস করে জরিমানা গুণলেন ‘ডাক্তার’

মিরসরাই প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১২:৫৩, ২৭ এপ্রিল ২০২১
কান ধরে উঠবস করে জরিমানা গুণলেন ‘ডাক্তার’

ভুয়া চিকিৎসক বিশ্বজিৎ ধর বিশু

মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী এলাকার মৃত হারাধন ধরের ছেলে বিশ্বজিৎ ধর বিশু। একজন ‘স্বনামধন্য’ চিকিৎসক। নিয়মিতই চেম্বার নিয়ে বসেন বারইয়ারহাট পৌরসভার রামগড় রোড়স্থ সুলতানা ফার্মেসিতে। তবে চিকিৎসার বদলে অপচিকিৎসাতেই তার বেশি নামডাক। 

সম্প্রতি কেঁচো খুঁড়তে যেন বেরিয়ে এলো সাপ। জানা গেলো, ২০১৫ সাল থেকে রোগীদের চিকিৎসা দিয়ে আসা বিশ্বজিৎ ধরের কোনো চিকিৎসা বিদ্যা-ই নেই। তার সবকিছুই ভুয়া।   

স্থানীয়রা জানান, অপচিকিৎসার শিকার একটি পরিবার বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের কাছে বিশু ধরের বিচার চান। মেয়র পরে বিষয়টি মিরসরাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমাকে জানান। 

অভিযোগ পেয়েই নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবল চাকমা সোমবার রাতে বিশ্বজিৎ ধর বিশুকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। সেই সঙ্গে ডাক্তারের নাম ভাঙিয়ে চিকিৎসার নামে অপচিকিৎসা করার দায়ে উঠবস করানো হয় কান ধরিয়ে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে সোমবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় আমরা তাকে শনাক্ত করি। লোকজনকে অপচিকিৎসা দেওয়ার অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমান করা হয়। সেই সঙ্গে আর অপচিকিৎসা করবেন না মর্মে কান ধরে উঠবস করেন। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।’

সর্বশেষ

পাঠকপ্রিয়