Cvoice24.com

হাটহাজারীর চিকনদন্ডীতে ভোট কেন্দ্রে গোলাগুলি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৬, ২৮ নভেম্বর ২০২১
হাটহাজারীর চিকনদন্ডীতে ভোট কেন্দ্রে গোলাগুলি

হাটহাজারীর একটি ভোটকেন্দ্রের দৃশ্য

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ নং চিকনদন্ডী কাটাখালী কেন্দ্রে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় উপস্থিত ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। । তবে গোলগুলির বিষয়টি এড়িয়ে যান সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

রোববার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় চিকনদন্ডী কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাসানুজ্জামান বাচ্চুর সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করে। তারা স্লোগান দিতে থাকে। এ সময় ভোট কেন্দ্রে কয়েক রাউন্ড গুলির শব্দ শুনা যায়। ভোটাররা ভয়ে কেন্দ্র থেকে চলে যায়। 

কেন্দ্রে উত্তেজনার খবর পেয়ে এক ঘন্টা পর ওই কেন্দ্রে পরিদর্শনে যান নির্বাচনে দায়িত্বরত সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আমার দায়িত্বে থাকা ১১ নং ১২ নং ইউনিয়নের কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি সন্তোষজনক। আমরা কোনো কেন্দ্রে ঝামেলার খবর পেলে রিজার্ভ ফোর্স নিয়ে ছুটে যাই। চিকনদন্ডীতে কেন্দ্রের বাইরে হালকা ঝামেলা হয়েছে। এখন সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। 

গোলাগুলি হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেন্দ্রের বাইরে উত্তেজনা হয়েছে। এখন সব স্বাভাবিক রয়েছে।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়