Cvoice24.com

নাম পাল্টেও শেষ রক্ষা হলো না শিশু ধর্ষকের, ৫ বছর পর ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৪, ২৫ জানুয়ারি ২০২২
নাম পাল্টেও শেষ রক্ষা হলো না শিশু ধর্ষকের, ৫ বছর পর ধরা

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শিপন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার এক শিশুকে ধর্ষণের ঘটনায় ৫ বছর আগের একটি মামলায় মো. শিপন (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) আনোয়ারার চাতুরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর বাড়ি থেকে পালিয়ে নাম পাল্টে বিভিন্ন এলাকায় আত্মগোপন করেন তিনি। তিনি চন্দনাইশের কেশুয়া গ্রামের সেলিমের ছেলে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ২০১৭ সালের ১৮ ফেব্রুয়ারি ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে ধর্ষক শিপন। এ ঘটনায় শিশুটির মা ওইদিনই চন্দনাইশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

কর্মকর্তা মামলার তদন্ত শেষে ২০১৭ সালের ২১ জুন আদালতে শিপনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি বর্তমানে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ বিচারাধীন।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, ঘটনার পর থেকেই আসামি আত্মগোপন করে বিভিন্ন স্থানে অবস্থান করতে থাকে। নাম পাল্টে নিজের নাম রাখে রহিম। অবশেষে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আনোয়ারা থানার চাতুরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিপন ধর্ষণের কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।'

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়